সর্বশেষ

বঙ্গবন্ধু সেতুতে টোল আদায় ২৪ ঘণ্টায় ২ কোটি ৭৭ লাখ টাকা

প্রকাশ :


বঙ্গবন্ধু সেতু

২৪খবর বিডি : ' ঈদ যতই ঘনিয়ে আসছে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে যানবাহনের চাপ বাড়ছে। সচরাচর বঙ্গবন্ধু সেতু দিয়ে ২৪ ঘণ্টায় ১২-১৫ হাজার যানবাহন পারাপার হয়। কিন্তু গেলো ২৪ ঘণ্টায় সেতু দিয়ে ৩৩ হাজার ৫৩৯টি যানবাহন পারাপার হয়েছে। আর টোল আদায় হয়েছে ২ কোটি ৭৭ লাখ ২৯ হাজার ৫০০টাকা।'
 
* ঙ্গবন্ধু সেতু কর্তৃপক্ষ জানায়, গাড়ির চাপ ধীরে ধীরে বাড়ছে। সেতুর টোলপ্লাজার উভয় পাশে ১৮টি পয়েন্টে টোল আদায় করা হচ্ছে। সড়কে যাতে যানজটের সৃষ্টি না হয় সে লক্ষ্যে এ ব্যবস্থা গ্রহন করা হয়েছে।
 
বঙ্গবন্ধু সেতু চালু হওয়ার পর গেলো ঈদে সর্বোচ্চ ৫২ হাজার ৭৬৮ টি যানবাহন পারাপার হয়। যা এখন পর্যন্ত সর্বোচ্চ যানবাহন পারাপারের রেকর্ড।
 
'' বঙ্গবন্ধু সেতুতে টোল আদায় ২৪ ঘণ্টায় ২ কোটি ৭৭ লাখ টাকা  ''
 
* এদিকে টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে গেলো রাত থেকে যানবাহনের চাপ বেড়েছে। ক্রমেই তা আরো বৃদ্ধি পাচ্ছে। ঘরমুখো মানুষের যাত্রা নির্বিঘ্ন করতে নিরলস কাজ করে যাচ্ছে পুলিশ। চারটি সেক্টরে ভাগ হয়ে বিভিন্ন পয়েন্টে কাজ করছেন তারা। 
 
' মহাসড়কের বিষয়ে এলেঙ্গা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. আতাউর রহমান বলেন, যানবাহনের চাপ থাকলেও কোথাও চলাচল থেমে নেই সড়ক যানজটমুক্ত রাখতে কাজ করে যাচ্ছে পুলিশ।'
 
 
 
 
Attachments area
 
 
 

 

Share

আরো খবর


সর্বাধিক পঠিত